সংবাদ

ধনীর দুলালের রেসিং কারের উৎপাতে সড়ক যেন মৃত্যুফাঁদ

প্রত্যক্ষদর্শীরা জানান, বিমানবন্দর সড়কে একটি যাত্রীবাহী বাস হঠাৎ ব্রেক কষলে পেছনে থাকা পাথর বোঝাই লরি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা দেয় বাসটিকে। এ সময় লরির সামনের অংশ ভেঙে আটকা পড়ে চালক ও হেলপার। ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনা কবলিত লরি থেকে তাদের উদ্ধারে। বিশেষ যন্ত্রের সাহায্যে লরির সামনের অংশ কেটে বের করা হয় হেলপারকে। ফয়ার সার্ভিসের সদস্যরাই আহতদের নিয়ে যান হাসপাতালে।

আরও পড়ুন: মেট্রোরেল ঘিরে নির্মাণ করা হচ্ছে অত্যাধুনিক হাব স্টেশন একই সড়কে আরও ৫০ গজ সামনে তার ঘণ্টাখানেক আগে বেশ কয়েকটি রেসিং কারের একটির ধাক্কায় অন্য একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। চালক অবশ্য অক্ষত ছিলেন।

দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারের চালক জানান, পেছন থেকে কয়েকটি রেসিং কারের মধ্যে একটি তার গাড়িকে পেছন থেকে ধাক্কা দিলে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। ঘটনাস্থলে থাকা এক পুলিশ কর্মকর্তা জানায়, বেপোরায় গতির কারণে বিমানবন্দর সড়কে প্রায়ই ঘটছে দুর্ঘটনা।

রাত যত গভীর হয়, নগরীর সড়কগুলোতে ততই নিয়ন্ত্রণহীন হয়ে ওঠে যানবাহনগুলো। দাপিয়ে বেড়ায় এক সড়ক থেকে অন্য সড়কে। বিশেষ করে ধনীর দুলালের রেসিং কারের উৎপাত সড়কগুলোকে পরিণত করেছে মৃত্যুফাঁদে। আর এদের নিয়ন্ত্রণে সংশ্লিষ্টদের প্রতি দাবি জানিয়েছেন সাধারণ মানুষ।

Related Articles

Back to top button