দাদাকে বিয়ে করতে যে কা`ণ্ড করলো কি`শোরী, এলাকায় তো`লপাড়

সম্পর্কে দাদা হন তিনি। বয়স ৫৫ বছর। তারপরও তার প্রে`মেই পা`গল হলো ১৩ বছরের এক কি`শোরী। এখানেই শেষ নয়, দাদাকে বিয়ে করতে শেষ পর্যন্ত গ`লায় ফাঁ'`স লা`গিয়ে আ`ত্মহ`ত্যার চেষ্টা চালায় ওই স্কু`লছাত্রী।জামালপুরের সরিষাবাড়ী উপজে'লার আওনা ইউনিয়নের পঞ্চাশি গ্রামে ঘ`টেছে এমন ঘ`টনা। এ ঘট`নায় ওই এলাকায় চা`ঞ্চল্য সৃষ্টি হয়েছে।স্থানীয় সূত্র জানায়, পঞ্চাশি গ্রামের শিহাব উদ্দিনের স'ঙ্গে স্কুলপড়ুয়া নাতনির সম্পর্ক তৈরি হয়েছিল। শিহাব সম্পর্কে ছাত্রীর বাবার চাচা। এ বি'ষয়টি দৃষ্টিগোচর হলে উভয় পরিবারে ক`লহ তৈরি হয়।

সূত্র আরও জানায়, স্কুলছাত্রী তার দাদাকে বিয়ে করতে চাইলে উভয় পরিবারের কেউ রাজি ছিলেন না। এতে অ`ভিমানে স্কুলছাত্রী সোমবার সকাল ১০টার দিকে নিজ ঘরে গ`লায় র`শি দিয়ে ফাঁ'`স লাগিয়ে আ`ত্মহ`ত্যার চেষ্টা করে।বি'ষয়টি টের পেয়ে কি`শোরীর মা প্রতিবেশীদের

স`হযোগিতায় কি`শোরীকে উ`'দ্ধার করে। পরে স্থানীয় চিকিৎসক সানোয়ার হোসেন তাকে সুস্থ করে তোলেন।এদিকে, অসম প্রেমের এ কা`হিনী নিয়ে গ্রামে নানামুখী আলোচনা তৈরি হয়েছে। এ কারণে গতকাল ম'ঙ্গলবার ওই স্কুলছাত্রীকে ঢাকায় এক আ'ত্মীয়ের বাসায় পাঠানো হয়েছে বলে জানিয়েছে স্থানীয় সূত্র।

আরও পড়ুন=২০১৮ সালের মা'র্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্টে বল টেম্পারিং কা`ণ্ডে জড়িয়ে এক বছরের জন্য সব ধ`রণের ক্রি`কেট থেকে নি`ষি'দ্ধ ছিলেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ। ক্রিকেট অস্ট্রেলিয়া তার অধিনায়কত্বের উপর দুই বছরের নিষে'ধাজ্ঞা দিয়েছিল।কিছুদিন আগেই স্মিথের অধিনায়কত্বের নিষে'ধাজ্ঞা শেষ হয়েছে। যার ফলে ফের অস্ট্রেলিয়ার নেতৃত্বে দিতে কোনো সমস্যা নেই স্মিথেরযার ফলে এখন প্রশ্ন হচ্ছে ফের অস্ট্রেলিয়ার নেতৃত্ব পাবেন স্মিথ? যদি স্মিথ ফের নেতৃত্ব চান তাহলে তাকে সমর'্থন দিবেন টেস্ট অধিনায়ক টিম পেইন।এ প্রস'ঙ্গে তিনি বলেন, ‘

আইপিএলে সে রাজস্থান রয়্যালস ও দা হান্ড্রে'ডে ওয়েলস ফা’য়ার দলের অধিনায়ক; এটা এমন কিছু যা সে করতে ভালোবাসে। যদি স্টিভ স্মিথ সি'দ্ধান্ত নেয় যে এই পথে (অধিনায়ক) সে যেতে চায়, আমি তাকে আবারও এ কাজ করতে পুরোপুরি সমর'্থন দেব।’স্মিথের নেতৃত্বে অস্ট্রেলিয়া ৩৪টি টেস্টের ১৮টিতে জয় পেয়েছে। এছাড়াও ৫১ ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দিয়ে ২৫টিতে জয়ের দেখা পেয়েছেন স্মিথ। তার নেতৃত্বে ৮টি টি-টোয়েন্টির মধ্যে ৪টিতে জিতেছে অস্ট্রেলিয়া।